রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম
আসন্ন রামকান্তপুর ইউ‌পি নির্বাচ‌নে আঃলী‌গের ম‌নোনয়ন প্রত‌্যাসী কামাল বিশ্বাস উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান লিজেন্ড হাউজিং সোসাইটি কর্তৃক পৌর মেয়র কে শুভেচ্ছা স্বারক প্রদান সালথায় “ন‌্যাশনাল সা‌র্ভিস কর্মসূ‌চি” এর আওতায় প্রশিক্ষনার্থী‌দের অংশগ্রহ‌নে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন ইকরাম আলী মুন্সি ইউসুফদিয়া স্কুল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – কামাল বিশ্বাস ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – ফ‌রিদুর রহমান ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – খায়রুজ্জামান বাবু ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – মানোয়ার হো‌সেন

সালথায় সংঘর্ষ হামলা ভাংচুর লুটপাট আহত ১৫

ডেস্ক রিপোর্ট / ৭৫২ বার পঠিত
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের গোয়ালপাড়া বাজার এলাকায় গ্রাম‌্য দলাদ‌লি ও পূর্ব শত্রতার জে‌রে সংঘর্ষের ঘটনা ঘ‌টেছে। সংঘর্ষের ফ‌লে হামলা পাল্টা হামলা, ভাংচুর ও লুটপা‌টের ঘটনা ঘ‌টে‌ছে। পু‌লিশ গি‌য়ে প‌রি‌স্থিতি নিয়ন্ত্রনে আ‌নে, বর্তমা‌নে এলাকায় অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন র‌য়ে‌ছে।

স্থানীয় সূত্রে জানা, আটঘর ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান শ‌হিদুল হাসান খান সোহা‌গের সমর্থক জাহাঙ্গীর ও অত্র ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান পদপ্রার্থী বিল্লাল খা‌নের সমর্থক মনা খানের সা‌থে গ্রাম‌্য দলাদ‌লি ও পূর্ব শত্রুতার জের ধ‌রে সোমবার (২৫ শে জানুয়া‌রি) সন্ধার প‌রে কথা কা‌টাকা‌টি ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে, পু‌লিশ গি‌য়ে প‌রি‌স্থিতি নিয়ন্ত্রনে আ‌নে, গতকাল রা‌তের সংঘ‌র্ষের সুত্র ধ‌রে মঙ্গলবার সকা‌লে উভয় পক্ষ আবার সংঘ‌র্ষে জ‌ড়ি‌য়ে প‌রে, দু‌-দি‌নের সংঘ‌র্ষে ১০/১৫ টি বা‌ড়িঘর, ৫/৭ টি দোকানঘরে হামলা চা‌লি‌য়ে ভাংচুর ও লুটপাট ক‌রে সংঘর্ষকা‌রিরা, সংঘ‌র্ষের ফ‌লে উভয় প‌ক্ষের কমপ‌ক্ষে ১৫ জন আহত হবার খবর পাওয়া গে‌ছে। আহত‌দের প্রথ‌মিক চি‌কিৎসা দেওয়া হয় এবং গুরুতর আহত‌দের স্থানীয় হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

এই ঘটনায় ও‌সি তদন্ত সুব্রত গোলদার ব‌লেন, সংঘ‌র্ষের খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে গি‌য়ে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রনে আ‌নে, এলাকায় অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। সংঘ‌র্ষের ঘটনায় অ‌ভি‌যোগ প্রাপ্তি সা‌পে‌ক্ষে আইনগত ব‌্যবস্থা নেওয়া হ‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর