রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম
আসন্ন রামকান্তপুর ইউ‌পি নির্বাচ‌নে আঃলী‌গের ম‌নোনয়ন প্রত‌্যাসী কামাল বিশ্বাস উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান লিজেন্ড হাউজিং সোসাইটি কর্তৃক পৌর মেয়র কে শুভেচ্ছা স্বারক প্রদান সালথায় “ন‌্যাশনাল সা‌র্ভিস কর্মসূ‌চি” এর আওতায় প্রশিক্ষনার্থী‌দের অংশগ্রহ‌নে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন ইকরাম আলী মুন্সি ইউসুফদিয়া স্কুল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – কামাল বিশ্বাস ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – ফ‌রিদুর রহমান ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – খায়রুজ্জামান বাবু ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – মানোয়ার হো‌সেন

সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক

ডেস্ক রিপোর্ট / ২১৩ বার পঠিত
প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

আ‌রিফুল ইসলামঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামীকে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। আটককৃত ব‌্যা‌ক্তির নাম শ‌হিদুল ইসলাম (২৫), তি‌নি উপ‌জেলার মাঝার‌দিয়া ইউ‌নিয়‌নের হ‌ড়েরকান্দি গ্রা‌মের ‌জিলু শেখের পুত্র, এক‌টি মাদক মামলায় শ‌হিদুল ৩ বছ‌রের সাজাপ্রাপ্ত আসামী।

সালথা থানা পু‌লিশ সু‌ত্রে জানা যায়, মাদক মামলায় ৩ বছ‌রের সাজাপ্রাপ্ত আসামী শ‌হিদুল ইসলাম বা‌ড়ি‌তে অবস্থান কর‌ছে এই খবর পে‌য়ে সালথা থানা পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম ও‌সি তদন্ত সুব্রত গোলদার ও এএসআই ‌মোবারক হো‌সেন এবং এএসআই শ‌হিদুল হক এর নেতৃ‌ত্বে সোমবার রা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে তা‌কে আটক ক‌রে, শ‌হিদুল মাদক মামলায় ৩ বছ‌রের সাজাপ্রাপ্ত আসামী যার মামলা নং GR ৭০/১৮, এই মামলায় শ‌হিদুল দীর্ঘ‌দিন যাবত পলাতক ছি‌লেন।

সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার জানান, গ্রেপ্তারকৃত শহিদুল একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী, সে বাড়িতে অবস্থান কর‌ছে এই খবর পেয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মঙ্গলবার সকালে তাকে‌ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সালথা থানা পু‌লিশ সবসমই অপরাধ দম‌নে কাজ ক‌রে চ‌লে‌ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর