শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম
নগরকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে মেয়র প্রার্থী কামরুজ্জামান (মিঠু) আসন্ন মুন্ডুমালা পৌর নির্বাচনে মেয়র পদে আলোচনার শীর্ষে আ’লীগ নেতা সাইদুর রহমান নগরকান্দায় গৃহবধুর লাশ উদ্ধার নগরকান্দায় শ্বশুর ও শ্যালককে হত্যার হুমকি, শ্বশুরের থানায় অভিযোগ মিরাকান্দা পুর্বপাড়া মসজিদ নির্মাণে ২৫ ব্যাগ সিমেন্ট দিলেন সম্ভাব্য মেয়র প্রার্থী মোঃ মিঠু নগরকান্দার সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন দৈনিক সমকাল পত্রিকার সালথা প্রতিনিধি সাইফুলের দাদীর ইন্তেকাল সংবাদ প্রকাশের পর সেই অসহায় মুক্তিযোদ্ধার পাশে এ্যাডঃ জামাল হোসেন মিয়া সালথায় বিদ্যুৎতের তারে জড়িয়ে স্বামী -স্ত্রীর মর্মান্তিক মৃত্যু সালথায় বৃদ্ধকে হত্যার অভিযোগে স্ত্রী-কন্যা আটক

সংবাদ প্রকাশের পর সেই অসহায় মুক্তিযোদ্ধার পাশে এ্যাডঃ জামাল হোসেন মিয়া

ডেস্ক রিপোর্ট / ৩৮১ বার পঠিত
প্রকাশিত: বুধবার, ১৯ আগস্ট, ২০২০

 

শহিদুল ইসলাম, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

সংবাদ প্রকাশের পর ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের সেই অসহায় বীর মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের পাশে দাঁড়ালেন,যমুনা গ্রুপের পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ জামাল হোসেন মিয়া।

মঙ্গলবার (১৮ আগস্ট) “তিনি একজন মুক্তিযোদ্ধা” এই শিরোনামে বিভিন্ন পত্রিকায় একটি নিউজ প্রকাশিত হয়। প্রকাশিত ওই নিউজটি দৃষ্টি কাড়ে যমুনা গ্রুপের পরিচালক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ জামাল হোসেন মিয়ার।

বুধবার (১৯ আগস্ট)সকালে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া তার প্রতিনিধির মাধ্যমে চাল, ডাল, মাছ, মুরগি,বিভিন্ন রকমের ফল, ঔষধ, নিত্যপ্রয়োজনীয় জিনিস পাঠিয়ে মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের সাথে মোবাইল ফোনের মাধ্যমে কথা বলেন এবং তার যেকোনো সমস্যায় তার পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এ্যাডঃ জামাল হোসেন মিয়ার সহযোগিতা ও সহমর্মিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মুক্তিযোদ্ধা সুধীর মন্ডল। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, জামাল মিয়া আমার এই অসহায়ত্বের সময় সহযোগিতার হাত বাড়িয়েছেন তার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি সৃষ্টিকর্তা তার আশা পুরন করুন।

এ্যাডঃ জামাল হোসেন মিয়া বলেন, বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশের কারণে আমি মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের অসুস্থতার বিষয়সহ তার নানাবিধ আক্ষেপের কথা জানতে পারি এবং তার পাশে দাঁড়ানোর উদ্যোগ নেই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর