শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

মু‌জিব আদ‌র্শে বে‌ড়ে ওঠা নি‌বে‌দিত প্রাণ আঃলীগ কর্মী আবু জাফর মোল‌্যা

ডেস্ক রিপোর্ট / ২৮৮ বার পঠিত
প্রকাশিত: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সালথা প্রতি‌নি‌ধিঃ
মু‌জিব আদ‌র্শে বে‌ড়ে ওঠা একজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী আবু জাফর মোল‌্যা গ‌ট্টি‌কে এক‌টি ক্ষুদা ও দা‌রিদ্রমুক্ত, অ‌নিয়ম ও দূর্ণী‌তিমুক্ত, অর্থ‌নৈ‌তিক সমৃদ্ধশালী এক‌টি আদর্শ ইউনিয়ন গড়‌তে সক‌লের সহ‌যো‌গিতা চান এবং আগামী ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সক‌লের দোয়া ও সমর্থন প্রত্যাশী। সর্বদাই গ‌ট্টি ইউনিয়ন বা‌সির জন্য কাজ ক‌রে চ‌লে‌ছেন আবু জাফর মোল‌্যা, ইউনিয়ন বা‌সির দুঃখ-কষ্ট, হা‌সি-কান্না স‌ঙ্গে নি‌য়ে দলমত নি‌র্বি‌শেষে এ‌গিয়ে চ‌লে‌ছেন দুর্বার। সমা‌লোচক‌দের বৃদ্ধাঙ্গ‌লি দে‌খি‌য়ে সাধারন মানু‌ষের ভালবাসা ও দোয়া নি‌য়ে সর্বাদাই অগ্রসর তি‌নি।

আবু জাফর মোল‌্যা উপ‌জেলার গ‌ট্টি ইউ‌নিয়‌নের জয়ঝাপ গ্রা‌মের সম্ভ্রান্ত মুস‌লিম প‌রিবা‌রে জন্মগ্রহন ক‌রেন, মরহুম আলী আসগর মোল‌্যার সু‌যোগ‌্য পুত্র আবু জাফর মোল‌্যা জয়ঝাপ উচ্চ‌ বিদ‌্যালয় থে‌কে এসএস‌সি এবং সরকা‌রি ইয়া‌সিন ক‌লেজ ফ‌রিদপুর থে‌কে তি‌নি এইচএস‌সি পাশ ক‌রেন। জয়ঝাপ উচ্চ বিদ‌্যালয়ের ছাত্র রাজী‌তির মাধ‌্যমে রাজনী‌তির হা‌তে খ‌রি, তার বর্ণাঢ‌্য রাজ‌নৈ‌তিক জীবনে তৎকা‌লিন সম‌য়ে জয়ঝাপ উচ্চ বিদ‌্যাল‌য় ছাত্রলীগের সভাপ‌তি পরব‌র্তি‌তে গ‌ট্টি ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি, ফ‌রিদপু‌রের সরকা‌রি ইয়া‌ছিন ক‌লেজ ছাত্র সংসদ নির্বাচ‌নে ছাত্রলীগ ম‌নো‌নিত সা‌হিত‌্য ও সংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক, সরকা‌রি ইয়া‌ছিন ক‌লেজ ছাত্রলীগ শাখার যুগ্ন সাধারণ সম্পাদক, গ‌ট্টি ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক এরপর সাধরন সম্পাদক এবং বর্তমা‌নে আবু জাফর মোল‌্যা গ‌ট্টি ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সফল সভাপ‌তি।

বর্ণাঢ‌্য রাজ‌নৈ‌তিক জীব‌নে বিএন‌পি জোট সরকা‌রের আম‌লে আবু জাফর মোল‌্যার রাজনৈ‌তিক জীবন সুখকর ছিল না, মামলা, হামলা, কারাবরণ ও পু‌লি‌শি নির্যাত‌নে তি‌নি ছি‌লেন জর্জরিত। ২০০১ সা‌লে জন‌নেত্রী সেখ হা‌সিনার ডা‌কে সাধারন মানু‌ষের ভাত ও ভো‌টের আন্দোল‌নে পু‌লি‌শি নির্যাত‌নের শিকার, ২০০২ সা‌লে মিথ‌্যা ও ভি‌ত্তিহীন মামলা ও ১ মাস ৭ দিন কারাবরণ, ২০০৩ সা‌লে দমননী‌তির কার‌নে মিথ‌্যা ও বা‌নোয়াট মামলা, ২০০৪ সা‌লে ২১ আগ‌ষ্ট আওয়ামীলীগ এর সমা‌বেস ঘি‌রে দেশ জু‌ড়ে গণ গ্রেফতারে পু‌লি‌শের হা‌তে আটক এবং ২৫ দিন কারাবরণ, ২০০৬ সা‌লে বিএন‌পি জামাত জোট সরকা‌রের দমননী‌তির কার‌নে মিথ‌্যা, বা‌নোয়াট ও ভি‌ত্তিহীন মামলা দা‌য়ের এবং ২ মাস ৫ দিন কারাবরণ। মু‌জিব আদ‌র্শে গ‌ড়ে ওঠা প‌রিবার‌ থে‌কে আবু জাফর মোল‌্যা বে‌ড়ে ও‌ঠেন একজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী হি‌সে‌বে। স্থানীয়ভাবে আওয়ামীল‌ী‌গের বি‌ভিন্ন আ‌ন্দোলন সংগ্রা‌মে আবু জাফর মোল‌্যা ও তার পিতা মরহুম আসগর আলী মোল‌্যা সব সময় আগ্রণী ভু‌মিকা পালন ক‌রে‌ছেন।

একান্ত আলাপ চা‌রিতায়, গ‌ট্টি ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি আবু জাফর মোল‌্যা ব‌লেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, মা মা‌টি মানু‌ষের নেত্রী জন‌নেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বাংলা‌দেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ উপ‌নেতা সৈয়দা সজেদা চৌধুরী এবং উপ‌নেতা ম‌হোদ‌য়ের রাজ‌নৈ‌তিক প্র‌তি‌নি‌ধি শাহদাব আকবর চৌধুরী (লাবু) মামা উন্নয়নের যে রুপরেখা দিয়েছেন তা বাস্তবায়ন করতে এবং গ‌ট্টি ইউ‌নিয়ন বাসির সেবা করে যেতে চাই। এই মর্মে আমি আমার প্রানের সংগঠন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আপনরা সক‌লেই আমার জন্য দোয়া কর‌বেন। তি‌নি আরও ব‌লেন উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে সেখ হা‌সিনার কোন বিকল্প নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর