বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বল্লভদি ইউ‌নিয়‌নে নে‌ৗকার ম‌া‌ঝি হ‌তে চান কাজী জা‌কির হো‌সেন নগরকান্দা ইউএনও’র রুমে মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে সংরক্ষিত চেয়ার’ স্থাপন। সালথায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃ‌তি পাঠাগার ছাত্র ফেডারেশন এর স‌ম্মেলন অনু‌ষ্ঠিত মু‌জিব আদ‌র্শে বে‌ড়ে ওঠা নি‌বে‌দিত প্রাণ আঃলীগ কর্মী আবু জাফর মোল‌্যা নি‌জের বলার মত গ‌ল্প ফাউ‌ন্ডেশন এর সালথা উপ‌জেলা মিটআপ অনু‌ষ্ঠিত সালথায় পূর্ব শত্রুতার জে‌র ধ‌রে সংঘর্ষ আহত -১৬ পুরাপাড়া ইউনিয়ন অনার্স ক্লাবের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলো ইউনিয়নবাসী সালথায় পাওনা টাকা চাওয়ায় অসহায় পরিবারের উপর হামলা, ব্যাপক লুটপাটের অভিযোগ আসন্ন যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে জন‌প্রিয় মুখ মা‌নোয়ার হো‌সেন সালথ‌ায় নব নির্বা‌চিত ক‌্যাব ক‌মি‌টির ইউএনও’র সা‌থে সৌজন‌্য সাক্ষাত

মাদ্রাসা থেকে হজ্বের টাকা চুরি, শিক্ষকের কাছ থেকে উদ্ধার

সুমন ইসলাম, স্টাফ করোসপনডেন্ট। / ১৬৮ বার পঠিত
প্রকাশিত: রবিবার, ৫ এপ্রিল, ২০২০

সুমন ইসলাম, স্টাফ করোসপনডেন্ট।
ফরিদপুরে একটি মাদ্রাসার লকার ভেঙ্গে ওমরাহ হজ্ব পালনের জন্য গচ্ছিত সাড়ে চার লাখ টাকা চুরি হয়। পরে সে টাকা ওই মাদ্রাসার এক সহকারি শিক্ষকের কাছ থেকে উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় ওই মাদ্রাসার প্রধান শিক্ষক বাদী হয়ে সহকারি ওই শিক্ষককে আসামি করে চুরির অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ওই সহকারি শিক্ষককে গ্রেপ্তার করেছে।
এ ঘটনাটি ঘটেছে ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের শের আলী মাদ্রাসায়। গেরদা ইউনিয়নের গেরদা গ্রামের সাহেব বাড়ী সড়কের পাশে এ মাদ্রাসাটি অবস্থিত। এ মাদ্রাসায় পাঁচজন শিক্ষক ও দুই শতাধিক শিক্ষার্থী রয়েছে।
মাদ্রাসার প্রধান শিক্ষক কাজী নাসিরউল্লাহ জানান, তিনি ও তাঁর স্ত্রী ওমরাহ হজ্ব পালন করবেন বলে মাদ্রসার অফিস কক্ষে রক্ষিত লকারে সাড়ে চার লাখ টাকা রেখেছিলেন পাঁচ দিন আগে। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি পাশের একটি মসজিদ থেকে এশার নাম পড়ে মাদ্রাসার অফিসে এসে দেখতে পান লকারটি ভাঙ্গা এবং সেখানে গছিত সাড়ে চার লাখ টাকা ও তার নিজের ব্যবহৃত মোবাইল ফোনটি নেই। ওই রাতেই তিনি বিষয়টি ফরিদপুর কোতয়ালী থানা পুলিশকে অবহিত করেন।
ফরিদপুর কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম জানান, ঘটনা জানার পর ওই মাদ্রসায় অবস্থানরত সহকারি শিক্ষক ফোরকান (২৬) কে আটক করা হয়। পরে গোয়েন্দা পুলিশের সহায়তায় তাকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে তিনি টাকা চুরির কথা স্বীকার করেন।
ফরিদপুর গোয়েন্দা পুলিশের ওসি সুনীল কর্মকার বলেন, শিক্ষক ফোরকানের দেওয়া তথ্য অনুযায়ী রবিবার দুপুরে ওই সহকারি শিক্ষকের ভাড়া বাসা থেকে সাড়ে চার লাখ টাকা এবং মাদ্রাসা সংলগ্ন একটি পুকুর থেকে প্রধান শিক্ষকের চুরি যাওয়া মুঠোফোন সেটটি উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর