শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রিয়া-রা‌থিন গ্রু‌পের কর্ণধর কাজী আব্দুস সোবহান

ডেস্ক রিপোর্ট / ৩৩০ বার পঠিত
প্রকাশিত: বুধবার, ২৯ জুলাই, ২০২০

দেশবাসী এবং নিজ জন্মভূমি ফরিদপুরের বৃহত্তর (নগরকান্দা-সালথা) উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রিয়া-রা‌থিন গ্রু‌পের কর্ণধর ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী আব্দুস সোবহান।

বুধবার (২৯শে জুলাই ) দৈনিক সকালের সুর্যোদয় পত্রিকার সাথে একান্ত সাক্ষাৎকারে এ শুভেচ্ছা জানান তিনি।

কাজী আব্দুস সোবহান বলেন, খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদ-উল- আযহা সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
এছাড়াও তিনি বলেন-পবিত্র ঈদ-উল আজহা এবার একটু ভিন্নভাবে পালন হচ্ছে। করোনা ভাইরাস সংক্রমনের ভয় ও সংক্ষায় আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থান সহ মানবাধিকার সমুন্নত রাখার মাধ্যমে শান্তি ও সম্প্রীতিময় বিশ্বসমাজ গঠন করা সম্ভব উল্লেখ করে বলেন- মহান এ ত্যাগের মহিমায় আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং এ ব্যাপারে সকলকে সতর্কতা অবলম্বন করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর