বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দায় মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ নগরকান্দা-সালথাবাসী’কে পবিত্র ঈদ-উল- আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি জুয়েল চৌধুরী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রিয়া-রা‌থিন গ্রু‌পের কর্ণধর কাজী আব্দুস সোবহান নগরকান্দায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন সালথায় সাংবা‌দিক নেতা আছাদুজ্জামানকে সংবর্ধণা নগরকান্দায় সাংবাদিক নেতা আসাদুজ্জামানের মতবিনিময় সভা নগরকান্দা’বাসীকে ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ কামাল হোসেন মিয়া নগরকান্দার চরযোশর্দী ইউনিয়নের একজন সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আরিফুর রহমান পথিক

নগরকান্দা-সালথাবাসী’কে পবিত্র ঈদ-উল- আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি জুয়েল চৌধুরী

ডেস্ক রিপোর্ট / ৯৩ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

 

বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল- আজহা উপলক্ষে ফরিদপুর -২ আসন (নগরকান্দা-সালথা) উপজেলার সর্বস্তরের জনসাধারণ সহ দেশবাসী’কে পবিত্র ঈদ-উল- আজহার শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি সাইফুজ্জামান (জুয়েল) চৌধুরী।

সাইফুজ্জামান (জুয়েল) চৌধুরী বলেন, পবিত্র ঈদ-উল আজহার আর মাত্র একদিন বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদুল আজহা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে।

আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি।
পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর