শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

নগরকান্দা পৌর নির্বাচনে প্রচার-প্রচারণার শীর্ষে রয়েছেন মোঃ দেলোয়ার হোসেন (দুলু)

ডেস্ক রিপোর্ট / ১৭৪ বার পঠিত
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনে প্রচার-প্রচারণার শীর্ষে রয়েছেন,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি, সফল পৌর কাউন্সিলর ও বাজার বনিক সমিতির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন (দুলু)।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে আলোচনায় উঠে আসছে তার নাম। এছাড়া তিনি নির্বাচনের জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছেন। এবং সংগ্রহ করেছেন দলীয় মনোনয়ন ফরম।

সাধারন ভোটাররা জানান,মেয়র পদে প্রার্থী হতে আগে থেকেই মাঠে সরব অবস্থানে দেলোয়ার হোসেন দুলু। আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ দলের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের সাথে নিয়ে তিনি কাজ শুরু করেছেন। এছাড়া সংগঠনের বাইরে সাধারন ভোটারদের সাথে প্রতিনিয়ত মত বিনিময় করছেন। চষে বেড়াচ্ছেন গোটা নির্বাচনী এলাকা।

স্থানীয়রা জানান, চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে নগরকান্দা পৌরসভা নির্বাচন। তাই মেয়র পদে প্রার্থী হতে এরইমধ্যে অনেকেই উপড় মহলে দৌড়ঝাঁপ শুরু করেছেন। তবে এবার তরুন নেতৃত্বের প্রতি মানুষ বিশ্বাস ও আস্থা রাখতে চায়। তাই আগামী পৌরসভা নির্বাচনে সৎ যোগ্য প্রার্থীদের বেছে নিবেন তারা। এছাড়া যুবসমাজের অগ্রগতি, সন্ত্রাস ও মাদক মুক্ত সুশৃঙ্খল সমাজ গঠনে তারুন প্রার্থীরাই ভোটারদের আকৃষ্ট করছে।

সাংবাদিকদের কাছে দেওয়া এক সাক্ষাতকারে দেলোয়ার হোসেন দুলু বলেন- সাধারন মানুষের ভালবাসা ও দলের সিনিয়র নেতাদের প্রেরনা আমাকে নেতৃত্বে আসতে উদ্বুদ্ধ করেছে। পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলরের দ্বায়িত্বে থাকার সুবাদে সাধারন মানুষের কাছে যাবার সুযোগ হয়েছে। তাই সাধারন ভোটাররা এখন জনমত গঠন একইসাথে নির্বাচনে যেতে উৎসাহ ও উদ্বুদ্ধ করছেন।

তিনি আরো বলেন, দলের কাছে মনোনয়ন চাই শুধু মাত্র মানুষের সেবা করার জন্য। বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নই আমার মূল লক্ষ্য। সেই লক্ষে কাজ করে যাচ্ছি ভাবিষ্যতেও করবো। এলাকার জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার মধ্যোদিয়ে দূর্নীতি, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

দেলোয়ার হোসেন দুলু বলেন – পৌরসভার প্রতিটি ওয়াডে নেতাকর্মি ও সমর্থকদের সাথে নিয়ে সাধারন ভোটারদের সাথে মত বিনিময় চলছে।

দলের নেতাকর্মি, সমর্থক ও সাধারন ভোটারদের ভালবাসায় নির্বাচনে শতভাগ জয়ী হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর