বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বল্লভদি ইউ‌নিয়‌নে নে‌ৗকার ম‌া‌ঝি হ‌তে চান কাজী জা‌কির হো‌সেন নগরকান্দা ইউএনও’র রুমে মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে সংরক্ষিত চেয়ার’ স্থাপন। সালথায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃ‌তি পাঠাগার ছাত্র ফেডারেশন এর স‌ম্মেলন অনু‌ষ্ঠিত মু‌জিব আদ‌র্শে বে‌ড়ে ওঠা নি‌বে‌দিত প্রাণ আঃলীগ কর্মী আবু জাফর মোল‌্যা নি‌জের বলার মত গ‌ল্প ফাউ‌ন্ডেশন এর সালথা উপ‌জেলা মিটআপ অনু‌ষ্ঠিত সালথায় পূর্ব শত্রুতার জে‌র ধ‌রে সংঘর্ষ আহত -১৬ পুরাপাড়া ইউনিয়ন অনার্স ক্লাবের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলো ইউনিয়নবাসী সালথায় পাওনা টাকা চাওয়ায় অসহায় পরিবারের উপর হামলা, ব্যাপক লুটপাটের অভিযোগ আসন্ন যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে জন‌প্রিয় মুখ মা‌নোয়ার হো‌সেন সালথ‌ায় নব নির্বা‌চিত ক‌্যাব ক‌মি‌টির ইউএনও’র সা‌থে সৌজন‌্য সাক্ষাত

নগরকান্দায় সামাজিক দূরত্ব না মানায় ও মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা।

ডেস্ক রিপোর্ট / ২৬২ বার পঠিত
প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা বাজারে সামাজিক দূরত্ব না মানায় এবং মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে মোট ১২ হাজার টাকা জরিমানা করোছে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট । শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভুমি) আহসান মাহমুদ রাসেল।

একটি জুতার দোকানে গাদগাদি করে প্রায় ২০ জন মানুষ এবং তাদের মাস্ক বা অন্যান্য সুরক্ষা ব্যবস্থা ছিল না। দোকানের মধ্যে সামাজিক দূরত্ব না মানায় এবং মাস্ক ব্যবহার না করায় জুুতার দোকানের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

৪-৫ বছরের বাচ্চাকে নিয়ে ভিড়ের মধ্যে শপিং করতে আসায় তিনজনকে আর্থিক জরিমানা করা হয়েছে।

মাস্ক ব্যবহার না করে জনঘনত্বপূর্ণ স্হানে অপ্রয়োজনে ঘোরাঘুরি করায় আরও ২ জনকে আর্থিক জরিমানা করা হয়েছে।

কাঁচা বাজারে পূর্ব নির্ধারিত সামাজিক দূরত্ব না মানায় একজন দোকানীকে আর্থিক জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আহসান মাহমুদ রাসেল বলেন, মানুষকে আরো সচেতন হতে হবে। শুধু আইন প্রয়োগ করে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। আমরা সবাইকে সচেতন করার চেষ্টা করছি। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে বলছি। কেউ আইন অমান্য করলে আর্থিক জরিমানা করছি। যত দিন প্রয়োজন হবে, আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর