রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম
আসন্ন রামকান্তপুর ইউ‌পি নির্বাচ‌নে আঃলী‌গের ম‌নোনয়ন প্রত‌্যাসী কামাল বিশ্বাস উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান লিজেন্ড হাউজিং সোসাইটি কর্তৃক পৌর মেয়র কে শুভেচ্ছা স্বারক প্রদান সালথায় “ন‌্যাশনাল সা‌র্ভিস কর্মসূ‌চি” এর আওতায় প্রশিক্ষনার্থী‌দের অংশগ্রহ‌নে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন ইকরাম আলী মুন্সি ইউসুফদিয়া স্কুল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – কামাল বিশ্বাস ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – ফ‌রিদুর রহমান ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – খায়রুজ্জামান বাবু ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – মানোয়ার হো‌সেন

নগরকান্দায় ঝুঁকিপূর্ণ বেইলি সেতুর পরিবর্তে নতুন সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট / ১৬২ বার পঠিত
প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

নিজাম নকিবঃ ফরিদপুরের নগরকান্দায় কুমার নদীর উপর  ঝুঁকিপূর্ণ বেইলি সেতুটি অপসারণ করে নতুন সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় সচেতন জনগণ।

রবিবার (২৪ জানুয়ারী)  সকালে নগরকান্দার সচেতন জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা জানান, ফরিদপুর – নগরকান্দা হয়ে বিশ্বরোড় সংযোগ সড়ক দিয়ে উপজেলার কয়েক হাজার  মানুষ জেলা শহরে যাতায়াত করেন। প্রতিদিন অসংখ্য যানবাহন চলাচল করে এই সড়ক দিয়ে। কিন্তু সড়কের নগরকান্দা বাজার সংলগ্ন কুমার নদীর উপর বেইলী সেতুটি দীর্ঘদিন ধরে অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। ভারী যানবাহন সেতুর ওপর উঠলে সেতুটি দুলতে থাকে। ইতিমধ্যে কয়েকবার সেতুর পাঠাতন ভেঙ্গে যান চলাচল বাধাগ্রস্ত হয়েছে। সড়ক ও জনপথ বিভাগ জোড়াতালি দিয়ে সেতুটি টিকিয়ে রেখেছে। বর্তমানে সেতুর যে অবস্থা তাতে যে কোনো সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। তাই ঝুঁকিপূর্ণ বেইলি সেতু অপসারণ করে এখানে নতুন পাকা সেতু নির্মাণ জরুরি হয়ে পড়েছে। কিন্তু বারবার এই দাবি জানানোর পরও সড়ক বিভাগ থেকে কোনো উদ্যোগ নেওয়া হচ্ছে না। তারা সেতুর পাশে ভারী যানবাহন চলাচল নিষেধ সাইনবোর্ড টাঙ্গিয়ে রেখে দায় সেরেছে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুজ্জামান অনু মিয়া,নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ, কেন্দ্রীয় বাজার মসজিদের পেশ ইমাম মুফতি আসাদুজ্জামান কাসেমী, মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর