বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম
নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দায় মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ নগরকান্দা-সালথাবাসী’কে পবিত্র ঈদ-উল- আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি জুয়েল চৌধুরী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রিয়া-রা‌থিন গ্রু‌পের কর্ণধর কাজী আব্দুস সোবহান নগরকান্দায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন সালথায় সাংবা‌দিক নেতা আছাদুজ্জামানকে সংবর্ধণা নগরকান্দায় সাংবাদিক নেতা আসাদুজ্জামানের মতবিনিময় সভা নগরকান্দা’বাসীকে ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ কামাল হোসেন মিয়া নগরকান্দার চরযোশর্দী ইউনিয়নের একজন সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আরিফুর রহমান পথিক

নগরকান্দায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট / ৭২ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

নগরকান্দা শহর (ফরিদপুর)  প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার বিকালে দৈনিক খোলা চোখ পত্রিকার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার ডাংগী বাঙ্গালকান্দা গ্রামের বালা মাতুব্বরের ছেলে সাবু মাতুব্বরের স্ত্রী বিথী আক্তার। বিথী আক্তার উপজেলার ডাংগী ইউনিয়নের শংকরপাশা গ্রামের বারেক মাতব্বরের মেয়ে। সংবাদ সম্মেলনে বিথী আক্তার জানান ২০১২ সালে সাবু মাতব্বরের সাথে সামাজিক ভাবে তাঁর বিবাহ হয়। সাবু মাতব্বর সৌদি প্রবাসী হওয়ায় তার সাথে ভিডিও কলে কথা বলে। সে সময় তার স্বামী তাকে খোলামেলা পোশাকে ভিডিও সামনে কথা বলতে অনুরোধ করেন। স্বামীর কথা মত নগ্নভাবে ভিডিও কলে কথা বলি। এ সময় আমার অশ্লীল দৃশ্য ধারণ করে রাখে। সে জানায় এই ভিডিও কলের ধারণকৃত দৃশ্যগুলি বিভিন্ন মোবাইলে ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।
বিথী আরো বলেন আমার ছয় বছর একটি পুত্র সন্তান আছে। এই ঘটনার পর থেকে সাবু মাতুব্বর আমার এবং আমার ছেলের কোনো খোঁজ-খবর নেয় না কোন প্রকার সহযোগিতা করেন না। উল্টোভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সমাজে আমাকে হেয়ার প্রতিপন্ন করছে। বর্তমানে আমার ছেলেকে নিয়ে আমি মানবতার জীবন যাপন করছি। সাংবাদিকদের মাধ্যমে আমি এর সঠিক বিচার দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর