শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
নগরকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে মেয়র প্রার্থী কামরুজ্জামান (মিঠু) আসন্ন মুন্ডুমালা পৌর নির্বাচনে মেয়র পদে আলোচনার শীর্ষে আ’লীগ নেতা সাইদুর রহমান নগরকান্দায় গৃহবধুর লাশ উদ্ধার নগরকান্দায় শ্বশুর ও শ্যালককে হত্যার হুমকি, শ্বশুরের থানায় অভিযোগ মিরাকান্দা পুর্বপাড়া মসজিদ নির্মাণে ২৫ ব্যাগ সিমেন্ট দিলেন সম্ভাব্য মেয়র প্রার্থী মোঃ মিঠু নগরকান্দার সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন দৈনিক সমকাল পত্রিকার সালথা প্রতিনিধি সাইফুলের দাদীর ইন্তেকাল সংবাদ প্রকাশের পর সেই অসহায় মুক্তিযোদ্ধার পাশে এ্যাডঃ জামাল হোসেন মিয়া সালথায় বিদ্যুৎতের তারে জড়িয়ে স্বামী -স্ত্রীর মর্মান্তিক মৃত্যু সালথায় বৃদ্ধকে হত্যার অভিযোগে স্ত্রী-কন্যা আটক

দৈনিক সমকাল পত্রিকার সালথা প্রতিনিধি সাইফুলের দাদীর ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট / ১১২ বার পঠিত
প্রকাশিত: বুধবার, ১৯ আগস্ট, ২০২০

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

দৈনিক সমকাল পত্রিকার ফরিদপুরের সালথা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলামের দাদী রুপবান বেগম (৬০) বর্ধক্যজনিত কারণে বুধবারর ভোর তিনটার দিকে ফরিদপুর শহরের হার্ট ফাউ‌ন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। তিনি সালথা উপ‌জেলার রামকান্তপুর সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মো. ইকরাম মিয়ার মা ।

তার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের বিভাগদী গ্রামে। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত নানাবিধ জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে-দুই মেয়ে ও নাতি নতিনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বেলা ২ টার সময় জানাজা শেষে বিভাগদী গ্রামের কবরাস্থানে মরহুমার লাশ দাফন করা হয় ।

রুপবান বেগমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ফরিদপুর-২ আসনের এমপি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সংসদ উপনেতার ছেলে ও তার রাজ‌নৈ‌তিক প্র‌তি‌নি‌ধি শাহাদাব আকবর চৌধুরী লাবু, সালথা উপজেলা চেয়ারম্যা মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা উপ‌জেলা অাওয়ামী লী‌গের সভাপ‌তি মো. দে‌লোয়ার হো‌সেন, সংসদ উপ‌নেতার সহকারী একান্ত স‌চিব মো. শ‌ফি উ‌দ্দিন, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার, স্থানীয় আটঘর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগসহ বিশিষ্টজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর