বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান (মিঠু)এর উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ নগরকান্দায় মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ নগরকান্দা-সালথাবাসী’কে পবিত্র ঈদ-উল- আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি জুয়েল চৌধুরী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রিয়া-রা‌থিন গ্রু‌পের কর্ণধর কাজী আব্দুস সোবহান নগরকান্দায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন সালথায় সাংবা‌দিক নেতা আছাদুজ্জামানকে সংবর্ধণা নগরকান্দায় সাংবাদিক নেতা আসাদুজ্জামানের মতবিনিময় সভা নগরকান্দা’বাসীকে ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ কামাল হোসেন মিয়া নগরকান্দার চরযোশর্দী ইউনিয়নের একজন সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আরিফুর রহমান পথিক

টাইগারদের মাঠে ফেরাতে দেশের আটটি ভেন্যু প্রস্তুত করেছে বিসিবি

ডেস্ক রিপোর্ট / ৭৭ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ৩ জুলাই, ২০২০

সম্প্রতি দেশে করোনাভাইরাসের তাণ্ডব বেড়েই চলেছে। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে টাইগার ক্রিকেটাররা এখনো ঘরবন্দি। যেহেতু করোনা পরিস্থিতির অবনতি হয়েছে তাই কবে তামিম-মুশফিকরা মাঠে ফিরবে তা নিয়ে এখনও সংশয় রয়েছে। তবে এখনই না ফিরলেও টাইগার ক্রিকেটারদের নিরাপদে অনুশীলনে ফেরাতে সকল প্রস্তুতি গ্রহণ করেছে বিসিবি। এমনকি প্রস্তুত রাখা হচ্ছে ভেন্যুগুলো।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে বিসিবি।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘যখনোই হোক না কেন আমাদের ক্রিকেটারদের এখন না হলেও পরবর্তীতে অনুশীলনে ফেরাতেই হবে। এই ব্যাপারটিকে মাথায় রেখেই বিসিবি সকল ভেন্যু অনুশীলনের জন্য প্রস্তুত করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে।’ ক্রিকেটারদের অনুশীলনে ফেরানোর জন্য বিসিবি নেয়ার পদক্ষেপগুলোর মধ্যে ছিল দেশের ক্রিকেটের প্রধান ভেন্যুগুলোকে জীবাণুমুক্ত করে প্রস্তুত করা।

তাই দেশের মোট ৮টি স্টেডিয়াম ক্রিকেটারদের অনুশীলনের জন্য প্রস্তুত করা হচ্ছে। প্রস্তুতির অংশ হিসেবে দেশের ক্রিকেটের প্রধান ভেন্যুগুলো যেমন- মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টোডিয়াম, কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম এবং রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম প্রস্তুতিতে কাজ করছে দেশের সর্বোচ্চ ক্রিকেট সংস্থা বিসিবি। প্রতিটি ভেন্যুতে ১০০ জনের বেশি গ্রাউন্ডসম্যান-কর্মী পিচ, আউটফিল্ড ও ফ্যাসিলিটিজ রক্ষণাবেক্ষণের কাজ করছেন। মাঠ ক্রিকেটের উপযোগী রাখতে বাড়তি কাজ করছেন গ্রাউন্ডসম্যানরা। এদের পাশাপাশি বিদ্যুৎ ও পানি উপকেন্দ্রের কর্মীরাও কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর