শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

টাইগারদের মাঠে ফেরাতে দেশের আটটি ভেন্যু প্রস্তুত করেছে বিসিবি

ডেস্ক রিপোর্ট / ১৮৩ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ৩ জুলাই, ২০২০

সম্প্রতি দেশে করোনাভাইরাসের তাণ্ডব বেড়েই চলেছে। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে টাইগার ক্রিকেটাররা এখনো ঘরবন্দি। যেহেতু করোনা পরিস্থিতির অবনতি হয়েছে তাই কবে তামিম-মুশফিকরা মাঠে ফিরবে তা নিয়ে এখনও সংশয় রয়েছে। তবে এখনই না ফিরলেও টাইগার ক্রিকেটারদের নিরাপদে অনুশীলনে ফেরাতে সকল প্রস্তুতি গ্রহণ করেছে বিসিবি। এমনকি প্রস্তুত রাখা হচ্ছে ভেন্যুগুলো।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে বিসিবি।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘যখনোই হোক না কেন আমাদের ক্রিকেটারদের এখন না হলেও পরবর্তীতে অনুশীলনে ফেরাতেই হবে। এই ব্যাপারটিকে মাথায় রেখেই বিসিবি সকল ভেন্যু অনুশীলনের জন্য প্রস্তুত করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে।’ ক্রিকেটারদের অনুশীলনে ফেরানোর জন্য বিসিবি নেয়ার পদক্ষেপগুলোর মধ্যে ছিল দেশের ক্রিকেটের প্রধান ভেন্যুগুলোকে জীবাণুমুক্ত করে প্রস্তুত করা।

তাই দেশের মোট ৮টি স্টেডিয়াম ক্রিকেটারদের অনুশীলনের জন্য প্রস্তুত করা হচ্ছে। প্রস্তুতির অংশ হিসেবে দেশের ক্রিকেটের প্রধান ভেন্যুগুলো যেমন- মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টোডিয়াম, কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম এবং রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম প্রস্তুতিতে কাজ করছে দেশের সর্বোচ্চ ক্রিকেট সংস্থা বিসিবি। প্রতিটি ভেন্যুতে ১০০ জনের বেশি গ্রাউন্ডসম্যান-কর্মী পিচ, আউটফিল্ড ও ফ্যাসিলিটিজ রক্ষণাবেক্ষণের কাজ করছেন। মাঠ ক্রিকেটের উপযোগী রাখতে বাড়তি কাজ করছেন গ্রাউন্ডসম্যানরা। এদের পাশাপাশি বিদ্যুৎ ও পানি উপকেন্দ্রের কর্মীরাও কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর