রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
আসন্ন রামকান্তপুর ইউ‌পি নির্বাচ‌নে আঃলী‌গের ম‌নোনয়ন প্রত‌্যাসী কামাল বিশ্বাস উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান লিজেন্ড হাউজিং সোসাইটি কর্তৃক পৌর মেয়র কে শুভেচ্ছা স্বারক প্রদান সালথায় “ন‌্যাশনাল সা‌র্ভিস কর্মসূ‌চি” এর আওতায় প্রশিক্ষনার্থী‌দের অংশগ্রহ‌নে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন ইকরাম আলী মুন্সি ইউসুফদিয়া স্কুল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – কামাল বিশ্বাস ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – ফ‌রিদুর রহমান ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – খায়রুজ্জামান বাবু ভাষা আ‌ন্দোল‌নে নিহত সকল শহী‌দের প্রতি বিনম্র শ্রদ্ধা – মানোয়ার হো‌সেন

করোনা’য় ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে মাশরাফি’র জার্সি ও ব্রেসলেট নিলামে তোলার ঘোষণা

ডেস্ক রিপোর্ট / ৩১৫ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

 

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে সাকিব আল হাসান, মুশফিকুর রহীম ও মোহাম্মদ আশরাফুল তারা ব্যাট নিলামে তুলে এবার এবার নিজের কিছু সামগ্রি নিলামে তোলার ঘোষণা দিলেন বিগ বস মাশরাফি। এ নিয়ে ‘অকশন ফর অ্যাকশন’-এর সাথে প্রাথমিক আলোচনাও সেরে ফেলেছেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক।

তবে আগামী রোববারের মধ্যেই মাশরাফি নিশ্চিত করবেন তিনি কি কি সামগ্রি নিলামে তুলবেন। এটি নিশ্চিত করার পরই নিলামের তারিখ ও সময় জানিয়ে শুরু হবে ফেসবুক প্রচারণা। তবে প্রাথমিকভাবে জানা গেছে, ম্যাশ তার জার্সি ও লাকি চ্যাম্প ব্রেসলেটের কথা জানিয়েছেন ‘অকশন ফর অ্যাকশন’ কর্তৃপক্ষকে। তবে কোন জার্সিটি নিলামে তোলা হবে সে ঘোষণাও আসেনি এখনও। নিলামে সাকিবের ব্যাট বিক্রির মধ্য দিয়ে যাত্রা শুরু করে ফেসবুকভিত্তিক অকশন প্রতিষ্ঠান ‘অকশন ফর অ্যাকশন’।

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপ খেলা সাকিব আল হাসানের প্রিয় ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে নিলামে। এই ব্যাট দিয়েই ইংল্যান্ডে গত বিশ্বকাপে রানের ফুলঝুড়ি ফুটিয়েছিলেন সাকিব। আট ম্যাচে দু’টি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরিতে ৮৬ দশমিক ৫৭ গড়ে টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ ৬০৬ রান করেন তিনি। বৃহস্পতিবার ব্যাটটি কিনে নেন রাজ নামের যুক্তরাষ্ট্র প্রবাসী একজন বাংলাদেশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর