শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
টাইগারদের মাঠে ফেরাতে দেশের আটটি ভেন্যু প্রস্তুত করেছে বিসিবি নগরকান্দার লস্করদিয়া কালীবাড়ী বাজারে ভয়াবহ অগ্নিকান্ড নগরকান্দায় আইফার পক্ষ থেকে মাস্ক বিতরণ ফরিদপুরের শ্রমিকদের কল্যানে নিবেদিত প্রাণ গোলাম মোঃ নাছির সালথায় এক গাঁজা চাষী আটক! খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সহধর্মিণীর সুস্থতা কমনায় লন্ডনে দোয়া ও আলোচনা সভা। সালথায় “আমার রক্তে বাঁচুক প্রান” সেচ্ছায় রক্তদান সংগঠনের আত্মপ্রকাশ ঢাকা-বরিশাল মহাসড়কের নগরকান্দার বাঁশাগাড়ি-ভবুকদিয়া দেড় কিলোমিটার সড়ক সংস্কারে ধীরগতি স্বাস্থ্য ঝুঁকিতে এলাকাবাসী ও পথচারী সালথায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা মহিলার মৃত্যু সালথায় গৃহবধুর মৃতদেহ উদ্ধার স্বামী পলাতক

ইরফানের চলে যাওয়ায় ঢালিউড শোকের ছায়া

ডেস্ক রিপোর্ট / ১১৬ বার পঠিত
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

 

অভিনেতা ইরফান খাঁনের মৃত্যু যেন অনেকেই নিতে পারছেন না সহজে। বলিউড-ঢালিউড সবার মাঝেই নেমে এসছে শোকের ছায়া। আর এই চিত্রই দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আবেগঘন স্ট্যাটাসে প্রকাশ করেছেন তাদের অননুভূতি।

মোস্তফা সরয়ার ফারুকী

ঘুম ভেঙেই এক হৃদয়ভাঙা খবর!’ এ ছাড়া লিখেছেন অনেকে। সেসব লেখা যেন কেবল শোকবার্তা নয়, প্রিয়জন হারানোর আর্তনাদও।

অভিনেত্রী জয়া আহসান

বড় তাড়াতাড়ি চলে গেলেন স্যার। কঠিন সময়ে কষ্ট, দুঃখ আরও নিবিড় করে গেলেন। অসাধারণের চলে যাওয়া, আমাদের মতো সাধারণ মানুষের কাছে তীব্র বেদনার। ভালো থাকবেন শিল্পী…।’ অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘এ কেমন দুঃসংবাদ! এত বড় একজন অভিনেতার অকালপ্রয়াণ! বিদায় ইরফান খান। আপনি বেঁচে থাকবেন, আপনার শিল্পে…আপনার কর্মে…শ্রদ্ধা…।

পরিচালক দীপংকর দীপন

ইরফান খানের সাথে আমার প্রথম প্রেম। আজ মুভিটা খুব মনে পড়ছে, কী ভীষণ মিল ইরফান খানের জীবনের সাথে।

নায়ক ওমর সানী

শিল্পীর কোনো দেশ নেই, শিল্পী সবার। আমি তাঁকে কোনো দিন দেখিনি, হৃদয় বলছে আমার বন্ধু ও আমার ভাই অসাধারণ অভিনেতা ইরফান খান। চলচ্চিত্রে আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা। এককথায় বলব স্যার সমতুল্য, আল্লাহ তোমাকে জান্নাতবাসী করুন।

নায়িকা বুবলী

আমরা খুব তাড়াতাড়ি একজন ভীষণ মেধাবী, শক্তিমান ও চমৎকার অভিনেতাকে হারালাম। আপনার আত্মা শান্তি পান।

তারিক আনাম খান

ইরফান, তোমাকে ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু সব সময় গর্ব বোধ করি যে আমরা দুজনেই একই প্রতিষ্ঠান ন্যাশনাল স্কুল অব ড্রামায় (এনএসডি) পড়েছি। সব এনএসডিয়ানকে গর্বিত করার জন্য তোমাকে স্যালুট। স্যালুট জানাই শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার জন্য। আমাদের সময়ের নিখুঁততম অভিনেতা হিসেবে তোমাকে সব সময় মনে রাখব। শ্রদ্ধা। শান্তিতে ঘুমাও।’

শাহনাজ খুশি

অভিনেতা বা শিল্পীর কোনো দেশ, ভাষা, ধর্মের সীমারেখা থাকে না। কর্মগুণেই তিনি স্বজন হয়ে ওঠেন! আমরা সবাই স্তব্ধ হয়ে গেছি স্যার! বড় অসময়ে চলে গেলেন আপনি! সত্যি আমি অনেক দিন পর কাঁদছি।

বিজরী বরকতুল্লাহ

কাকতালীয়ভাবে গত রাতেই আপনার সিনেমা দেখে ঘুমিয়েছি আর সকালেই শুনলাম আপনি নেই। প্রস্তুত না থাকলেও জীবন আমাদের চমকে দেয়! যদিও আপনি ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন, কিন্তু আপনি এক অসাধারণ যোদ্ধা…একজন বড় অভিনেতা। কামনা করি, আল্লাহ তাঁকে জান্নাতে রাখবেন আর তাঁর পরিবারকে শোক সহ্য করার শক্তি ও ধৈর্য দেবেন। বলা হয়, জীবন একটা ফুলের বাগানের মতো। ঈশ্বর সেখান থেকে সবচেয়ে ভালো ফুলটি তুলে নেন। আজ বুঝলাম সেটা কতটা সত্য। ইরফান খান, আপনাকে মিস করব।

অভিনয়শিল্পী শবনম ফারিয়া

আমার অন্যতম প্রিয় একজন অভিনেতা ইরফান খান আর নেই। আল্লাহ তাঁর আত্মাকে শান্তি দিন। কী অসাধারণ অভিনেতা ছিলেন তিনি।

শিল্পী রুনা লায়লা

বিদায় ইরফান খান। বিশ্ব একজন মহান মানুষ ও অভিনেতাকে হারাল। আপনার আত্মার শান্তি কামনা করি।’

এছাড়াও শিল্পী শারমীন সুলতানা সুমী, কোনাল, সাজু খাদেম, ‘ডুব’ ছবিতে ইরফানের সহশিল্পী রোকেয়া প্রাচী, সিয়াম আহমেদ ও আরিফিন শুভ সহ অন্যান্যরাও তাদের তাদের অভিব্যক্তি তুলে ধরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর