শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

আসন্ন যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে জন‌প্রিয় মুখ মা‌নোয়ার হো‌সেন

ডেস্ক রিপোর্ট / ৪৩৭ বার পঠিত
প্রকাশিত: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

ফ‌রিদপুর প্রতি‌নি‌ধিঃ
আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সালথা উপ‌জেলার যদুনন্দী ইউনিয়নের সাধারন মানু‌ষের ম‌নে জায়গা ক‌রে নি‌য়েছেন সক‌লের প্রিয় মুখ মা‌নোয়ার হো‌সেন। যদুনন্দী ইউ‌নিয়‌নের সা‌বেক জন‌প্রিয় চেয়ারম্যান আব্দুর রব মোল্যার সু‌যোগ্য ভা‌তিজা মা‌নোয়ার হো‌সেন ছোট বেলা থে‌কে চাচা আব্দুর রব মোল্যার জন‌সেবায় অনুপ্রা‌নিত হ‌য়ে যদুনন্দী ইউ‌নিয়‌ন বা‌সির পা‌শে র‌য়ে‌ছেন। আব্দর রব মোল‌্যার অনুপ‌স্থি‌তি‌তে মা‌নোয়া‌র হো‌সে‌নকেই সুখ দুঃ‌খের সঙ্গি বা‌নি‌য়ে নেন।

যদুনন্দী ইউনিয়ন‌কে ক্ষুদা ও দা‌রিদ্রমুক্ত, অ‌নিয়ম ও দূর্ণীতিমুক্ত, অর্থ‌নৈ‌তিক সমৃদ্ধশালী আদর্শ ইউনিয়ন গড়‌তে সক‌লের সহ‌যো‌গিতা চান, আগামী ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সক‌লের দোয়া ও সমর্থন প্রত্যাশী এবং সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী – মা‌নোয়ার হো‌সেন। উপ‌জেলা মু‌ক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর সহ সাংগঠ‌নিক সম্পাদক, যদুনন্দী ইউ‌নিয়ন যুবলী‌গের যুগ্ন সাধারন সম্পাদক এবং যদুনন্দী সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয় প‌রিচালনা পর্ষদ এর সহসভাপ‌তি হি‌সে‌বে সততার সা‌থে দা‌য়িত্ব পালন ক‌রে আস‌ছেন মানোয়ার হো‌সেন। এছাড়াও তি‌নি ছোট বড় বেশ কিছু সামা‌জিক ও রাজ‌নৈ‌তিক সংঘঠ‌নের সা‌থে জ‌ড়িত আ‌ছেন।

মা‌নোয়ার হো‌সেন যদুনন্দী ইউ‌নিয়‌নের যদুনন্দী গ্রা‌মের এক সম্ভ্রান্ত মুসলিম প‌রিবা‌রে জন্মগ্রহন ক‌রেন, তার পিতা বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুস সামাদ সেখ একজন সমাজ সেবক ও দানশীল ব‌্যা‌ক্তি হি‌সে‌বে এলাকায় প‌রি‌চিত। মা‌নোয়ার হো‌সে‌নের চাচা যদুনন্দী ইউ‌পির বারবার নির্বাচিত জন‌প্রিয় চেয়ারম‌্যান আব্দুর রব মোল‌্যা, বংশ পরম্পরায় পূর্ব পুরুষ থে‌কে যদুনন্দী ইউ‌নিয়‌নের জনপ্রতি‌নি‌ধিত্ব কর‌ছেন। সেই সুত্র ধ‌রেই আগামী ইউনিয়ন প‌রিষদ নির্বাচন‌কে সাম‌নে রে‌খে যদুনন্দী ইউনিয়ন বা‌সির জন্য কাজ ক‌রে চ‌লে‌ছেন মা‌নোয়ার হো‌সেন, ইউনিয়ন বা‌সির দুঃখ-কষ্ট, হা‌সি-কান্না স‌ঙ্গে নি‌য়ে দলমত নি‌র্বি‌শেষে এ‌গিয়ে চ‌লে‌ছেন অ‌বিরাম। সমা‌লোচক‌দের বৃদ্ধাঙ্গ‌লি দে‌খি‌য়ে সাধারন মানু‌ষের ভালবাসা ও দোয়া নি‌য়ে সর্বদাই অগ্রসর তি‌নি। অংশ নি‌চ্ছেন ছোট বড় নানা রকম সামা‌জিক ও রাজ‌নৈ‌তিক অনুষ্ঠা‌নে।

একান্ত আলাপ চা‌রিতায় মা‌নোয়ার হো‌সেন ব‌লেন, আমার শ্র‌দ্ধেয় চাচা আব্দুর রব মোল‌্যা দীর্ঘ‌দিন যাবত যদুনন্দী ইউ‌নিয়ন বা‌সির সেবা ক‌রে চ‌লে‌ছেন। আমার চাচার অবর্তমা‌নে যদুনন্দী ইউ‌নিয়‌নের হাল ধর‌তে চাই। মাদক ও সন্ত্রাস মুক্ত এক‌টি আদর্শ ইউ‌নিয়ন হ‌বে যদুনন্দী। আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে দলমত নি‌র্বি‌শে‌ষে সক‌লের দোয়া ও ভালবাসা নি‌য়ে সাম‌নের দি‌কে এ‌গি‌য়ে যে‌তে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর