শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর নব গ‌ঠিত জেলা ছাত্রলীগে ঠাই হলো দূর্নীতিবাজ ঈভানের সালথায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনু‌ষ্ঠিত সালথায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটক আটঘর ইউপি‌তে উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে সক‌লের দোয়া ও সমর্থন চাই ~ সোহাগ খান আসন্ন গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদপ্রার্থী আবু জাফর মোল‌্যা ঢাঁল শরকি দিয়ে শান্তি হতে পারে না ~ লাবু চৌধুরী চরভদ্রাসনে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারন সভা অনুষ্ঠিত নগরকান্দায় বিএনপি’র প্রার্থী হলেন মুক্তিযোদ্ধার সন্তান আলিমুজ্জামান সেলু মিয়া নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সালথায় ইউএনও এর সা‌থে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন’ সৌজন‌্য সাক্ষাত

আটঘর ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিল্লার খাঁনের গণসং‌যোগ ও ওয়ার্ড সভা

ডেস্ক রিপোর্ট / ১৮৬ বার পঠিত
প্রকাশিত: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

আ‌রিফুল ইসলামঃ

আসন্ন আটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিল্লার খাঁনের গণসং‌যোগ ও ওয়ার্ড সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। চল‌তি বছ‌রের মার্চ মাস থেকে ইউ‌পি নির্বাচন শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। নির্বাচনে নিজের প্রার্থীতার জানান দিতে মাঠে নেমেছেন অনেকেই। তার মধ্যে, ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ বিল্লাল খাঁনের প্রচারনা অব্যহত রেখেছেন। প্রায় প্রত্যেক সপ্তাহে কোন না কোন বাজার, মহল্লা, গ্রামের মধ্যে প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। তারই অংশ হিসাবে আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকালে উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া নিজ গ্রাম ও বাজারে প্রচারনা চালিয়েছেন। পরে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন।

বিল্লাল খা‌ন এর নির্বাচনী এ প্রচারনা ও ওয়ার্ড সভায় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের মোল্যা, ইউনিয়ন আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক পিকুল খাঁন, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো)র আটঘর শাখার সভাপতি দেলোয়ার মোল্যা, আওয়ামীলীগ নেতা আহম্মেদ মাতুব্বর, আওয়ামীলীগ নেতা রাশেদ মাতুব্বর,আওয়ামীলীগ নেতা মুরাদ হোসেনসহ শতাধিক নেতাকর্মী।

বিল্লাল খাঁন, ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার মৃত্যু হামিদ খাঁন ও মৃত্যু আজিরন নেছা দম্পত্তির জৈষ্ঠ পুত্র। ছোটবেলা থেকে তিনি গ্রামেই সাধারন মানুষের সাথে থেকে বড় হয়েছেন। ১৯৮৯ সালে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় নিজ বাড়ি গোয়ালপাড়ায় অস্থায়ী মুক্তিযুদ্ধের ক্যাম্পে বাংলাদেশের সূর্য সন্তান বীরমুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছেন। তিনি কানাইপুরে অবস্থিত সামাজিক সংগঠন লালন চর্চা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে দীর্ঘদিন ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

বিল্লাল খাঁন জানান, দীর্ঘ ৩০ বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতি কওে আসছি, বাকী জীবনটাও এই দলের কর্মী হিসাবে থাকতে চান তিনি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। তাঁর আদর্শ বুকে ধারন করে পথ চলতে চাই। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে অংশ গ্রহনের সুযোগ চাই আমার ইউনিয়ন বাসীর কাছে। মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়াই আমার লক্ষ্য। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, দল যদি মনে করে আমি যোগ্য তাহলে আমাকে মনোনয়ন দেবে। আর দল যাকেই দলীয় মনোনয়ন দিবে আমি তার নির্বাচন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর